কাউন্সিলর হাবিবুর রহমান আর নেই

NewsDetails_01

বান্দরবান পৌরসভার তিনবারের নির্বাচিত ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বান্দরবান জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশে বিষয়ক সম্পাদক মো.হাবিবুর রহমান খোকন (৫২) আর নেই।

শুক্রবার (২৫ জুন) দুপুর ১২টায় ঢাকার বিআরবি হসপিটালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

হাবিবুর রহমান খোকন এর ছোট ভাই মো.জসিম উদ্দিন জানান, মো.হাবিবুর রহমান অসুস্থ হওয়ার পর বান্দরবান থেকে ঢাকায় নিয়ে পিত্তথলিতে পাথর অপারেশন করার জন্য ভর্তি করা হয় ঢাকার বিআরবি হসপিটালে ,পরে চিকিৎসাধীন অবস্থায় আবারোও তার শরীরে টিউমার সনাক্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুর হয়।

NewsDetails_03

এদিকে কয়েকদিন হাসপাতালে থাকার পরে কিছুটা সুস্থতাবোধ করলে তাকে পরিবারের সদস্যরা ঢাকার একটি ভাড়া বাসায় নিয়ে গেলে ও ২৩জুন ভোর ৪টার দিকে শারীরিক অবস্থার আবারোও অবনতি হলে তাকে ঢাকার বিআরবি হসপিটালের ভর্তি করে লাইফ সার্পোট দেয়া হয়। এদিকে লাইফ সার্পোট দেয়া অবস্থায় দুপুর ১২টায় তার মৃত্যু ঘটে।

পারিবারিক সুত্রে জানা যায়, মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ৫ভাই,২বোন,১ মেয়ে,১ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন, এদিকে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রসঙ্গত, মো.হাবিবুর রহমান খোকন বান্দরবান পৌরভার ৮নং ওয়ার্ডের ৩বারের নিবার্চিত পৌরসভার কাউন্সিলর এর দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানে তিনি বান্দরবান জেলা আওয়ামীলীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সংগঠনের গুরত্বর্পূণ দায়িত্বে নিয়োজিত ছিলেন।

আরও পড়ুন