খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় পিতা পুত্র-নিহত : আহত ১

NewsDetails_01

খাগড়াছড়ির গুইমারা উপজেলার বুদংপাড়া এলাকায় এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পিতা, পুত্র। এ ঘটনায় আশংকাজনক অবস্থায় ট্রাকের ড্রাইভারকে উদ্ধার করে মাটিরাংগা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন, মানিকছড়ি উপজেলার চাল ব্যবসায়ী জীবন চন্দ্র মজুমদার (৫০) ও তার ছেলে রাজদ্বীপ মজুমদার (১২)। তারা মানিকছড়ির হাজীপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ এবং এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯:৩০ মিনিটে চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি গামী সিমেন্ট বোঝাই (চট্টমেট্রো ট-১২০৩৩৮) ট্রাকটি বুদংপাড়া এলাকায় গেলে মোড়ের মধ্যে নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছে ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায় এবং সাথে সাথেই গাড়িতে থাকা পিতা এবং পুত্র নিহত হয়।

NewsDetails_03

তাৎক্ষনিক গুইমারা থানা পুলিশের এসআই কামরুলের নেতৃত্বে এবং ফায়ার সার্ভিসের একটি দল মুমুর্ষ অবস্থায় ট্রাক ড্রাইভারকে উদ্ধার করে মাটিরাংগা সদর হাসপাতালে প্রেরণ করে। ট্রাকের হেলফার গাড়ি থেকে লাফ দিয়ে প্রাণে রক্ষা পায়।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, জীবন ও রাজদ্বীপ বৈশাখী টিভি’র খাগড়াছড়ি প্রতিনিধি অপু দত্তের ভগ্নীপতি ও ভাগিনা। এই মর্মান্তিক ঘটনায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন নেতারা শোক প্রকাশ করে তাদের আত্মার শান্তি কামনা করেন।

আরও পড়ুন