ছাত্রদলের নৈরাজ্যের প্রতিবাদে মাটিরাঙ্গায় ছাত্রলীগের বিক্ষোভ

NewsDetails_01

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক’র কটূক্তি ও ছাত্রদলের সন্ত্রাসী নৈরাজ্যের প্রতিবাদে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ।

আজ শুক্রবার (২৭ মে) বিকাল ৪টার দিকে দলীয় কার্যালয় থেকে মাটিরাঙ্গা উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগের ব্যানারে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি মাটিরাঙ্গা পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

NewsDetails_03

বিক্ষোভ মিছিল শেষে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির জন্য কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে অভিলম্বে গ্রেপ্তারের দাবী জানিয়ে বক্তারা বলেন, যেকোন মুল্যে ছাত্রদলকে প্রতিহত করা হবে। তারা আরো বলেন, কোন অছাত্র-কুছাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করলে তাদেরকে ঘর থেকে বের হতে দেয়া হবেনা।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে মাটিরাঙ্গা পৌর আওয়াামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক ও পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. শাহীন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন