জাবেদ রেজার আরোগ্য কামনায় বান্দরবানে বিএনপির দোয়া মাহফিল

NewsDetails_01

বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র জাবেদ রেজা করোনায় আক্রান্ত হয়েছেন। তার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় লামা বিএনপির পক্ষ থেকে আজ সোমবার (১২ জুলাই) দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

করোনায় আক্রান্ত বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক মেয়র জাবেদ রেজা ও তার পরিবার এবং পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলামের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

বান্দরবান জেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শফি ও মোহাম্মদ শিপন এর উদ্যোগে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, বিএনপি নেতা আবিদুর রহমান জেলা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদাত হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল আলীম মুন্না, আব্দুর রশিদ, মোঃ রফিক,পৌর যুবদলের আহবায়ক আরিফ চৌধুরী।

লামা উপজেলায় পৌর কাউন্সিলর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক সাইফুদ্দীন ও উপজেলা ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রব, উপজেলা সাংগঠনিক মোঃ শাহীন,প্রচার সম্পাদক মোঃ সেলিম যুবদলের যুগ্ন-আহবায়ক সাফায়েত রাসেল, যুবনেতা নাজিম উদ্দীন সদস্য সচিব সিরাজুল ইসলাম,সাবেক ছাত্রনেতা শাহারাজ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আরাফাত বুলবুল, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আলমগীর।

উল্লেখ্য, জাবেদ রেজা স্বপরিবারে করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে চিকিৎসাধীন আছেন।

আরও পড়ুন