দীঘিনালায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

NewsDetails_01

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

NewsDetails_03

প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, “ব্যক্তিগত দ্বন্দ্ব থাকতেই পারে। তবে সেটা দলে টেনে আওয়ামী লীগের ভাবমূর্তি কোনভাবেই ক্ষুন্ন করা যাবেনা। সম্প্রতি মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদা বেগম লাকীর বিরুদ্ধে যে ঝাড়ু মিছিল করা হয়েছে তা নিন্দনীয় ও নীতি বহির্ভূত একটি কাজ৷ তার বিরুদ্ধে সুনির্দিষ্ট কোন অভিযোগ থাকলে তারা সাংগঠনিকভাবে অভিযোগ করতে পারতো। তবে বর্ধিত সভার নামে এ ধরনের ঝাড়ু মিছিল মেনে নেওয়া যায়না। পরবর্তীতে এহেন কোন কর্মকাণ্ডে সংগঠনের নেতাকর্মীদের না জড়ানোর আহ্বান করেন তিনি।”

তিনি আরও বলেন, “জননেত্রী শেখ হাসিনার এবারের ভিশন হলো বাংলাদেশকে একটি স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলা। সেই লক্ষ্যে নিজেদের মধ্যে কোন কলহ না রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।” এসময় তিনি আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা-ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে রাজনীতিতে সক্রিয় হওয়ার পাশাপাশি সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডগুলো প্রচারের আহ্বান জানান।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আশুতোষ চাকমা সহ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ, সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন