দীঘিনালায় ফেসবুকের কল্যানে লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রম মন্দির প্রতিষ্ঠা

NewsDetails_01

খাগড়াছড়ির দীঘিনালায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যানে দেশ বিদেশের লোকনাথ ব্রহ্মচারী ভক্তদের থেকে সহযোগিতা নিয়ে লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রম নামে এক মন্দির প্রতিষ্ঠা করেছে একঝাঁক যুবক।

আজ ২জুন (বৃহস্পতিবার) দীঘিনালার মধ্য বোয়ালখালী এলাকায় সরেজমিনে গিয়ে দেখা যায়, শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রম মন্দিরে উপস্থিত শতাধিক ভক্তপ্রাণ নর-নারীদের সামনে গীতা পাঠ করছেন পুরোহিতগন। ভক্তরাও শুনছেন আপন মনে।

NewsDetails_03

জানা যায়, ২০১২ সালে মন্দিরটি প্রাথমিকভাবে স্থাপন করা হলেও পুরোপুরিভাবে এর কার্যক্রম চালু করতে পারেনি এলাকাবাসী। পরবর্তীতে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ বিদেশের লোকনাথ ভক্তদের থেকে সহযোগীতা নিয়ে পুরোপুরিভাবে মন্দিরটির কার্যক্রম চালু করে একঝাঁক যুবক।

মধ্য বোয়ালখালী লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রম পরিচালনা কমিটির সদস্য সচিব রাজীব মহাজন জানান, আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ বিদেশের লোকনাথ ভক্তদের কাছে মন্দিরটি স্থাপনের জন্য সহযোগিতা চাইলে তারা নিজেদের সাধ্যমতো সহযোগিতা করেন ৷ আমি সকলের প্রতি কৃতজ্ঞ।

তাছাড়া মন্দিরটির বাকী কাজগুলো সম্পাদন করতে বিত্তবানদের সহযোগিতা কামনা করছি। আমাদের ৩দিন ব্যাপী নানা কর্মসূচি রয়েছে। এরমধ্যে ১ম দিন অধিবাস ও কীর্তন, ২য় দিন মন্দিরের শুভ উদ্বোধন ও শ্রী শ্রী বাবা লোকনাথের প্রান প্রতিষ্ঠা এবং দিনব্যাপী নানা সাংস্কৃতিক অনুষ্ঠান ও গীতা পাঠ। তাছাড়া ৩য় দিন শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩২ তম তিরোধান উৎসব পালিত হবে। উক্ত ধর্মীয় অনুষ্ঠানে সকলেই আমন্ত্রিত।

আরও পড়ুন