বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি নয় : মন্ত্রী বীর বাহাদুর

NewsDetails_01

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর বলেছেন, একটি দেশ একসময় এদেশকে তলাবিহীন ঝুড়ির দেশ বলত। এখন সেই দেশের প্রেসিডেন্ট বলে যদি দেশকে ডিজিটাল করতে চাও তাহলে শেখ হাসিনার কাছ থেকে শিক্ষা নিয়ে আসো । বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি নয় ।

শুক্রবার বিকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজিত শোক সভায় তিনি একথা বলেন ।

মন্ত্রী আরো বলেন, দেশের ৬৪টি জেলায় উন্নয়নের ছোঁয়া লেগেছে । শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ সহ সবক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া । বান্দরবান পার্বত্য জেলার ৩৩টি ইউনিয়নও এর বাহিরে নয় ।

NewsDetails_03

জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: ইসলাম বেবী,যুগ্ম-সাধারণ সম্পাদক লক্ষী পদ দাস, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, পৌর কাউন্সিলর দিলীপ বড়ুয়া সহ আরো অনেকে ।

YouTube video

শোকসভায় মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ । বাংলাদেশের প্রতিটি নাগরিক যতদিন বেঁচে থাকবে বঙ্গবন্ধুর নাম এই জাতি থেকে কোন দিন মুছে যাবে না, মুছতে পারবে না ।

মন্ত্রী আরো বলেন, শোককে শক্তিতে পরিণত করুন । সময় সুযোগ পেলেই আওয়ামীলীগকে ধ্বংস করতে চাইবে একটি মহল, ষড়যন্ত্রের শেষ নেই। আওয়ামীলীগের প্রত্যেকটা নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে এই ষড়যন্ত্র প্রতিহত করতে হবে বলে জানান মন্ত্রী ।

শোক সভায় আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

আরও পড়ুন