নতুন সদস্যদের বরণ করলো বান্দরবান প্রেসক্লাব

NewsDetails_01

বান্দরবান প্রেসক্লাবের নতুন ৫ সদস্যদের অনুষ্টানের মাধ্যমে বরণ করে নেয়া হয়েছে। আজ ১২ জানুয়ারী (বুধবার) দুপুরে এক অনুষ্টানের মাধ্যমে নতুন প্রাথমিক সদস্যপদ পাওয়া ৫সদস্যদের বরণ করে নেয় প্রেসক্লাব কর্তৃপক্ষ। তারা হলেন, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি উজ্জ্বল তঞ্চঙ্গ্যা, মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক কুমার দাশ গুপ্ত, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি সৈকত দাশ, দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি টিং শৈ প্রু মংটিংকে বরণ করে নেয়া হয়।

বরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে এসময় গুরুত্বপূর্ণ বক্তব্য ও মতামত পেশ করেন বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক মিলন চক্রবর্তী, কোষাধ্যক্ষ মুছা ফারুকীসহ প্রমুখ।

এসময় বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক বলেন, প্রেসক্লাব এ যারা নতুন সদস্যপদ পেয়েছে তারা আগামীতে তাদের কাজের মাধ্যমে নিজেদের আরো যোগ্যতার পরিচয় সকলের মাঝে ফুটিয়ে তুলবে।

NewsDetails_03

এসময় তিনি আরো বলেন, ১৯৭৭ সালে বান্দরবান প্রেসক্লাব স্থাপিত হয় আর প্রেসক্লাবের বর্তমান সদস্য সংখ্যা ১৮ জন আর আজীবন সদস্য রয়েছে ৩জন।

বরণ অনুষ্ঠানে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু বক্তব্য রাখতে গিয়ে বলেন, নবাগত সদস্যদের সকল দলমত এর উর্ধে থেকে আগামীতে সাংবাদিকতার পাশাপাশি বান্দরবান প্রেসক্লাবের উন্নয়নে ভূমিকা রাখার আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত: বান্দরবান প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নতুন সদস্য অর্ন্তভূক্তি কমিটির যাচাই বাছাই কমিটি জেলা শহরে কর্মরত ৩০জন সাংবাদিকের আবেদন যাচাই বাছাই করে নিবার্হী কমিটিকে একটি তালিকা দেয় আর তালিকা অনুসারে ৫জনকে ২জানুয়ারি প্রাথমিক সদস্যপদ প্রদান করা হয়।

আরও পড়ুন