পানছড়িতে দুর্বৃত্তের গুলিতে ২ শ্রমিক গুরুতর আহত

NewsDetails_01

সীমান্ত সড়কে কাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের গুলিতে ২ জন শ্রমিক গুরুতর আহত হয়েছে। ঘটনাটি খাগড়াছড়ির পানছড়ি উপজেলার লোগাং ইউনিয়নের হারুবিল এলাকায়।

স্থানীয়রা জানায়,গত শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় ঘিলাতলীর মিগপয়েন্টের আড়াই কিলো এলাকা থেকে কাজ শেষে মোটর সাইকেলে ফেরার পথে লোগাং ইউনিয়নের হারুবিল এলাকায় দুর্বৃত্তরা ব্রাশ ফায়ার করে। এতে মোটর সাইকেলে থাকা পিছনের জন অঙ্গুর মিয়া’র (৩২) মাথায় গুলি লেগে পড়ে যায়। গাড়িতে থাকা আবদুল রশিদ (৩৭) এর হাতে গুলি লাগলেও চালক অক্ষত থাকায় পালিয়ে লোগাং বাজারে এসে তার প্রাথমিক চিকিৎসা নেয় ও বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানায়। সন্ধ্যা ৭ টায় ৩ বিজিবি’র টহল এ্যাম্বুলেন্স নিয়ে আহতদের উদ্ধার করে পানছড়ি সদর হাসপাতালে আনেন।

হাতের বাহুতে গুলিবিদ্ধ আবদুল রশিদ (৩৭) উপজেলার দমদম,কালানাল গ্রামের আবুল হাশেমের পুত্র ও মাথায় ও পিঠে গুলিবিদ্ধ অঙ্গুর মিয়া (৩২) উল্টাছড়ি ইউনিয়নের মধ্যনগর গ্রামের মদু শাহ’র ছেলে।

NewsDetails_03

গুলিবিদ্ধদের অবস্থা আশংকাজনক হওয়ায় পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. হাসান পারভেজ তাদের উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে দুর্বৃত্তদের গুলিতে আহতদের দেখতে স্থানীয়রা হাসপাতালে ছুটে আসলে ব্যাপক উত্তেজনা দেখা যায়। থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পানছড়ি থানার ওসি সফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের ৩ বিজিবি’র এ্যাম্বুলেন্সে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আপাততঃ পরিস্থিতি স্বাভাবিক আছে। অভিযোগ পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে

আরও পড়ুন