পু‌লিশ‌ সদস্য‌দের সতর্কতা ও পেশাদা‌রি‌ত্ব নি‌য়ে দা‌য়িত্ব পালন করতে হবে

NewsDetails_01

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় রাঙামা‌টির পু‌লিশ সুপার মীর মোহাম্মদ আবু তৌ‌হিদ ব‌লেন, পু‌লি‌শের সবাইকে অত্যন্ত সতর্কতা এবং পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন কর‌তে হ‌বে।

বুধবার (২৭ মার্চ ) রাঙামাটি জেলার নিউ পুলিশ লাইন্স কনফারেন্স রুমে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সভাপ‌তির বক্ত‌ব্যে তিনি এ কথা ব‌লেন।

পু‌লিশ সুপার মীর আবু তৌ‌হিদ ব‌লেন, অফিসার ও ফোর্সদের নৈতিক স্খলন রোধ, প্রশাসনিক বিষয়ে শৃঙ্খলা, দক্ষতা, কর্তৃপক্ষের আদেশ নির্দেশ ও নিয়ন্ত্রণ, বুদ্ধিমত্তা, সুরক্ষা, নিরাপত্তা এবং সকলের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন কর‌তে হ‌বে।

NewsDetails_03

সভায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদুল ইসলাম, পিপিএম রাষ্ট্রপতি পুলিশ পদক এবং পুলিশ সদস্য মোঃ নুরুল আলম ও মোঃ শওকত হোসেন আইজিপি ব্যাজ প্রাপ্ত হওয়ায় তাঁদের ফুলেল শুভেচ্ছাসহ শুভ কামনা জানান পুলিশ সুপার।

কল্যাণ সভায় সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণ পুলিশ সুপারের নিকট নানাবিধ সমস্যার কথা তুলে ধরেন। পুলিশ সুপার বিভিন্ন ইউনিট থেকে আগত পুলিশ সদস্যদের সমস্যার কথা শোনেন। এসময় পুলিশ সুপার কিছু সমস্যার তাৎক্ষণিক সমাধান করেন এবং অন্যান্য সমস্যা দ্রুত সময়ের মধ্যে সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন