বান্দরবানে খালেদা জিয়ার মুক্তি দাবিতে মানববন্ধন

NewsDetails_01

বান্দরবান শহরের মারমা বাজারের সামনে মানববন্ধন করে বিএনপি
কারাগারের ভেতরে আদালত স্থানান্তরের প্রতিবাদে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে মানববন্ধন করেছে বান্দরবান জেলা বিএনপির ও অঙ্গসংগঠন। এতে নেতৃত্ব দেন জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং ও সাধারন সম্পাদক জাবেদ রেজা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সোমবার দুপুরে পৌর এলাকার মারমা বাজারের সামনে এ মানববন্ধন করেন তারা।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন, মংশৈম্রাই, যুগ্ন সম্পাদক আবিদুর রহমান, বিএনপি নেতা চনুমং মারমা, সদর উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জামান, পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাফর উল্লাহ,জেলা যুবদলের সভাপতি হারুন উর রশীদ, সেচ্ছসেবক দলের সভাপতি, সাবিকুর রহমান জুয়েল,জেলা যুবদলের সাধারণ সম্পাদক শিমুল দাশ, যুগ্ন সম্পাদক আব্দুল আলীম মুন্না, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দীন মাসুম, জেলা ছাত্রদলের সভাপতি আশরাফুল আমিন ফরহাদ, সিনিয়র সহসভাপতি মোরশেদ বিন ওমর, যুগ্ন সম্পাদক শহীদুল ইসলাম সহ অনেকে।
এসময় মানববন্ধনে বক্তরা, অবিলম্বে দেশনেত্রীর মুক্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে দূর্বার আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেয়া হয়। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা দেওয়া না হলে হরতাল অবরোধের মত কঠিন আনন্দোলন দিতে বাধ্য হবো, বলে হুশিয়ারি উচ্চারণ করেন।

আরও পড়ুন