বান্দরবানে পার্বত্য জেলা পরিষদের রিক্সা পেলো অনেকে

NewsDetails_01

বান্দরবানে পার্বত্য জেলা পরিষদের আয়োজনে গরীব ও অসচ্ছল ব্যক্তিদের রিক্সা বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (২৮ জুলাই) বান্দরবান রাজার মাঠে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় ও পার্বত্য জেলা পরিষদের আয়োজনে শেখ হাসিনার উপহার হিসেবে জেলার ২০জন গরীব ও অসচ্ছল ব্যক্তির মাঝে এই রিক্সা বিতরণ করা হয়।

এসময় পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিং ইয়ং ম্রো এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

গরীব ও অসচ্ছল ব্যক্তিদের মাঝে এই রিক্সা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, স্মার্ট বাংলাদেশ নির্মাণে সবাইকে নিয়ে সামনে যেতে হবে,কাউকে পেছনে ফেলে দেশের উন্নয়ন তরান্বিত হবে না।

NewsDetails_03

এসময় তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে সমতলের মত পার্বত্য এলাকায় ব্যাঁপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। এই সরকারের আমলে দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে এবং এই সরকার বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা এবং গরীব ও অসহায়দের জীবনযাত্রার মান উন্নয়নে বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছে।

অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর,সদর উপজেলা ভূমি কর্মকর্তা নারগিস আক্তার, সহকারী পুলিশ সুপার মো.মোজাফফর, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউর রহমান, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ সরকারী বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে জেলা সদরের ২০ জন গরীব ও অসচ্ছল ব্যক্তিকে শেখ হাসিনার উপহার হিসেবে ১টি করে রিক্সা বিতরণ করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

আরও পড়ুন