এসএসসিতে পাহাড়ে সেরা কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ

NewsDetails_01

এসএসসি ও সমমানের পরীক্ষায় ফলাফলের দিক দিয়ে প্রতিবারের মতো এবারও পার্বত্যঞ্চলে নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রাখলো বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ, কাপ্তাই।

এ বছর কাপ্তাই নৌবাহিনী স্কুল হতে এসএসসিতে ৯৮ জন পরীক্ষার্থী অংশ নিয়ে ৯৮ জন পাস করেছে এবং ৫১ জন জিপিএ-৫ অর্জন করেছে। পাসের হার ১০০%।

NewsDetails_03

কাপ্তাই উপজেলা একাডেমিক সুপারভাইজার সোশেল চাকমা জানান, এই বছর এই প্রতিষ্ঠান হতে বিজ্ঞান বিভাগে ৭৫ জন পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪৪ জন ও ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ২৩ জন পরীক্ষার্থীর মধ্যে ৭ জন জিপিএ-৫ অর্জন করেছে। স্কুলে এসএসসিতে মোট পাশের হার শতভাগ।

বিষয়টি নিশ্চিত করে প্রতিষ্ঠানের অধ্যক্ষ কমান্ডার মাহবুব আহমদ শাহজালাল বলেন, শিক্ষার্থীদের এই ফলাফলে আমরা অত্যন্ত আনন্দিত। এই কৃতিত্বে আমি গভর্নিং বডির চেয়ারম্যান, সকল শিক্ষার্থী, অভিভাবক ও সর্বোপরি শিক্ষকদের অভিনন্দন জানাই। আমরা আগামীতেও একই ধরনের ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখার সর্বাত্মক চেষ্টা করবো।

অত্র প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম এই ফলাফলে সন্তোষ প্রকাশ করে বলেন, আমরা স্কুল শাখার মতো কলেজ শাখাতেও পার্বত্য অঞ্চলে নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রাখছি। ভবিষ্যতে চট্টগ্রাম বোর্ডেও আমরা নিজেদের সম্মানজনক অবস্থান তৈরি করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

আরও পড়ুন