বান্দরবানে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন

NewsDetails_01

যথাযোগ্য মর্যাদায় বান্দরবানে পুলিশ মেমোরিয়াল ডে পালন করা হয়েছে।

শনিবার (০৯ মার্চ) সকালে বান্দরবান পুলিশ লাইন মাঠে বান্দরবান জেলা পুলিশের আয়োজনে এই পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন করা হয়।

দেশের জননিরাপত্তা, আইন-শৃঙ্খলা রক্ষা, দেশমাতৃকার জন্য মানুষের জানমালের নিরাপত্তা বিধান ও স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা করা জন্য পুলিশের যে সদস্যরা জীবন উৎসর্গ করেছেন তাদের জন্য পুলিশ লাইন মাঠে অস্থায়ী এক শহীদ বেদীতে পুস্পস্তবক প্রদানের মধ্য দিয়ে এই পুলিশ মেমোরিয়াল ডে এর উদ্বোধন করা হয়।

NewsDetails_03

প্রথমে পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বান্দরবান জেলার পুলিশ সুপার সৈকত শাহীন। পরে যথাক্রমে পুলিশ লাইন এর ইন সার্ভিসের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ওয়াহিদুল হক চৌধুরী পুস্পস্তবক প্রদান করেন এবং পর্যায়ক্রমে পুলিশের বিভিন্ন উর্ধতন কর্মকর্তা এবং আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের সদস্যরা পুস্পস্তবক প্রদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এসময় ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ মঞ্জুর মোরশেদ, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিমসহ বান্দরবান জেলার পুলিশের বিভিন্ন উধ্বর্তন কর্মকর্তা এবং পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে পুলিশ লাইন এর হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এসময় বিভিন্ন সময়ে পুলিশ বাহিনীতে কর্মরত অবস্থায় দেশের জননিরাপত্তা, আইন-শৃঙ্খলা রক্ষা, দেশমাতৃকার জন্য মানুষের জানমালের নিরাপত্তা বিধান ও স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা করতে গিয়ে পুলিশের যে সদস্যরা জীবন উৎসর্গ করেছেন তাদের জন্য ১মিনিট নিরবতা পালন করা হয়।

আরও পড়ুন