বান্দরবানে বিএনপি’র পদযাত্রা

NewsDetails_01

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমমূল্যের উর্ধ্বগতি এবং দমন নিপীড়নের প্রতিবাদে দেশনেত্রী বেগম খালাদা জিয়া সহ নেতাকর্মীদের মুক্তি, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নিবার্চনসহ গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবীতে বান্দরবানে পদযাত্রা করেছে জেলা বিএনপি।

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে বান্দরবান জেলা বিএনপি এর আয়োজনে জর্জকোর্ট সংলগ্ল কার্যালয় থেকে একটি পদযাত্রা শুরু হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে বাজারের ৩নং গলিতে সমাবেত হয়।

NewsDetails_03

এ সময় বক্তারা বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, চিনিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও বিএনপির নেতাকর্মীদের দমন-নিপীড়নের প্রতিবাদ ও জিনিসপত্রের মূল্য বৃদ্ধির তীব্র প্রতিবাদ ও কঠোর সমলোচনা করেন। এবং বেগম খালেদা জিয়াসহ সকল কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ গণতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা দাবি করা হয় এ পদযাত্রায়।

বান্দরবান জেলা বিএনপি এর সাধারন সম্পাদক জাবেদ রেজার সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি-জাতীয় নির্বাহী কমিটি এর ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং, সাংগঠনিক সম্পাদক মো.জসিম উদ্দিন তোষারসহ বান্দরবান জেলা ও উপজেলা বিএনপি এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

আরও পড়ুন