বান্দরবানে বীর বাহাদুরের গণসংযোগ ও নির্বাচনী প্রচারনা

NewsDetails_01

বান্দরবান ৩০০ নং সংসদীয় আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং সদর উপজেলার ওয়াইজংশন, গেৎমানি পাড়া, ফারুকপাড়া ও লাইমিপাড়ায় নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ করেছেন।

আজ মঙ্গলবার (০২ জানুয়ারি) সকালে বান্দরবানের সদর উপজেলার ওয়াইজংশন, গেৎমানি পাড়া, ফারুকপাড়া ও লাইমিপাড়ায় গণসংযোগ ও আওয়ামী লীগের আয়োজিত পথসভায় যোগ দেয় টানা ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।

NewsDetails_03

এসময় নির্বাচনী জনসভায় অন্যান্যদের মাঝে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ-সভাপতি রাংলাই ম্রো, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো, সদস্য সিং ইয়ং খুমী, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু মারমা সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্যে রাখতে গিয়ে বীর বাহাদুর উশৈসিং বলেন, সদর উপজেলার ওয়াইজংশন, গেৎমানি পাড়া, ফারুকপাড়া ও লাইমিপাড়ায় সড়ক যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ, বিভিন্ন গির্জা সহ সব খাতে বহু উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। যার সুফল ভোগ করছে এই এলাকার হাজার হাজার মানুষ। আগামীতে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ৭ম বারের মতো নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ দেয়ার আহবান জানান।

আরও পড়ুন