ভোট দেওয়া সকল নাগরিকের সাংবিধানিক অধিকার

রাঙামাটির জেলা প্রশাসক

NewsDetails_01

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, আমার ভোট আমি দেব, যাকে খুশি থাকে দেব, সবাই যেন স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে আসে। ভোট দেওয়া সকল নাগরিকের সাংবিধানিক অধিকার এবং সন্মানের বিষয়। ভোটকে উৎসব মূখর করে তুলুন।

রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে আজ মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তন নির্বাচন নিয়ে জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনী, সরকারি কর্মকর্তা, হেডম্যান, কারবারি এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

NewsDetails_03

রাজস্থলী উপজেলা প্রশাসন এই মতবিনিময় সভার আয়োজন করেন।

জেলা প্রশাসক আরোও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ। একটি শান্তিপূর্ণ ও গ্রহনযোগ্য নির্বাচনের কেউ যদি ভোট দিতে বাধা দেয় তাহলে ছাড় দেওয়া হবে না।

উপজেলার নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ, রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর আবদুল্লাহ আল মাহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা, সহকারী পুলিশ সুপার রাজস্থলী সার্কেল সাইকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ রাজস্থলী ইকবাল হোসেন, চন্দ্রঘোনা থানার ওসি আনছারুল করিম। স্বাগত বক্তব্য দেন, সিনিয়র জেলা নির্বাচনী কর্মকর্তা মনির হোসেন।

আরও পড়ুন