বান্দরবান ডায়াবেটিক সমিতির মতবিনিময় সভা

NewsDetails_01

বাংলাদেশ ডায়বেটিক সমিতির সভাপতি জাতীয় অধ্যাপক এ কে আজাদ খান এর সাথে বান্দরবান ডায়াবেটিক সমিতির কার্যকরী কমিটির মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে বান্দরবান ডায়াবেটিক সমিতির আয়োজনে বান্দরবান ডায়াবেটিক হাসপাতালের সভাকক্ষে এই মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

এসময় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডায়বেটিক সমিতির সভাপতি জাতীয় অধ্যাপক এ কে আজাদ খান।

সভায় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, বাংলাদেশ ডায়াবেটিক সমিতির ন্যাশনাল কাউন্সিলর (বাডাস এনসি) সদস্য দিদার আতোয়ার হোসেন, বাডাস কম্প্রিহেনসিভ ডিজিটাল হেলথ্ কেয়ার প্রকল্পের (বিসিডিএইচপি) টেকনিকেল পার্টনার ফারুক আজম খান, বান্দরবান ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জামাল আব্দুন নাসের সহ অন্যান্য সদস্যরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে বাংলাদেশ ডায়বেটিক সমিতির সভাপতি জাতীয় অধ্যাপক এ কে আজাদ খান বলেন, বান্দরবান ডায়াবেটিক হাসপাতালে সেবা নিতে আসা সকল রোগীদের ডিজিটাল হেলথ্ কেয়ার সেন্টার স্থাপনের মাধ্যমে সেবা দেয়া হবে। তিনি আরো বলেন, বান্দরবান ডায়াবেটিক হাসপাতালে অতিদ্রুত এই ডিজিটাল হেলথ্ কেয়ার সেন্টার স্থাপন করা হবে।

আরও পড়ুন