মাটিরাঙ্গায় এসএসসি ৯২ ব্যাচকে একটি পরিবারে রূপান্তরের তাগিদ

NewsDetails_01

প্রয়াত বন্ধুদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির উন্নতি কামনার মধ্য দিয়ে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এসএসসি-৯২ ব্যাচের ইফতার মাহফিল ও বন্ধু আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

আজ (৯ এপ্রিল) রোববার মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন এসএসসি-৯২ গ্রুপের মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়ক মো. আব্দুল মালেক।

ইফতার মাহফিল ও বন্ধু আড্ডা আয়োজক কমিটির আহবায়ক মো. খাদেমুল ইসলামের পরিচালনায় ইফতার মাহফিলে বন্ধুদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়ক মুজিবুর রহমান ভুইয়া, খাগড়াছড়ি সদর উপজেলা সমন্বয়ক মো. মনিরুল ইসলাম ও গুইমারা উপজেলা সমন্বয়ক মো. মারুফ রহমান মনু প্রমুখ।

NewsDetails_03

বন্ধুদের মধ্যে পারস্পারিক যোগাযোগ বৃদ্ধির তাগিদ দিয়ে বক্তারা বলেন, এসএসসি-৯২ ব্যাচকে একটি পরিবারে রূপান্তর করার মাধ্যমে বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় করতে হবে। বন্ধুদের বিপদ-আপদে নি:স্বার্থভাবে পাশে দাঁড়াতে হবে।

ইফতার মাহফিলে প্রয়াত বন্ধু ও স্বজনদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির উন্নতি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গুইমারা উপজেলা সমন্বয়ক মো. মারুফ রহমান মনু।

ইফতার মাহফিলকে ঘিরে বিকাল ৪টা থেকেই বন্ধুরা জড়ো হতে থাকে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কৃষ্ণচূড়ার তলায়। বন্ধু আড্ডায় দীর্ঘদিন পরে আবারো ফেলে আসা অতীতকে আলিঙ্গন করেন বন্ধুরা। খাগড়াছড়ির বিভিন্ন উপজেলা থেকে অংশ নেয়া এসএসসি-৯২ ব্যাচের বন্ধুদের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয় ইফতার মাহফিল।

ইফতার মাহফিলে প্রয়াত চার বন্ধুর স্ত্রীর হাতে এসএসসি-৯২ ব্যাচের বন্ধুদের পক্ষ থেকে উপহার তুলে দেন বন্ধুরা।

আরও পড়ুন