মাটিরাঙ্গায় শান্তি ও উন্নয়ন সমাবেশ

NewsDetails_01

দেশব্যাপী বিএনপি জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, ঢাকায় পুলিশ সদস্য হত্যা, নৈরাজ্যের প্রতিবাদে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

আজ রোববার ২৯ অক্টোবর, বিকেলের দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত উন্নয়ন সমাবেশে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন মোরশেদ খান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তালেব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুল আহাম্মেদ, প্রমুখ বক্তব্য দেন।

NewsDetails_03

শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন দেশের উন্নয়ন ও শান্তির জন্য কাজ করেন। তখনি ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতাবিরোধী অপশক্তি মাথাচাড়া দিয়ে ওঠে।

আবার এসব অপশক্তি দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করা শুরু করেছে। শেখ হাসিনাকে বিদেশি অপশক্তি দিয়ে কখনো ধ্বংস করা যাবে না। শেখ হাসিনা এ দেশের জনগণের ভোট অধিকার প্রতিষ্ঠার জন্য রাজনীতি করে যাচ্ছেন। তিনি যে স্বপ্ন দেখেন, সে স্বপ্ন বাস্তবায়ন করেন। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন।

এসময় বক্তারা আগামীতে বিএনপি-জামায়াতের সকল সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করা এবং দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের পাশে থাকার আহবান জানান। একই সময়ে উপজেলার সকল নেতাকর্মীদের অংশগ্রহণে শান্তি ও উন্নয়ন সমাবেশের একটি র‍্যালী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ ফরাজি, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সহ উপজেলা ও পৌর এলাকার অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন