মানিকছড়িতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক ১

NewsDetails_01

খাগড়াছড়ি মানিকছড়িতে ১৪ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. হাবিবুর রহমান প্রকাশ হাফিজ (১৯) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ। আটক হাবিবুর উপজেলার পান্নাবিল ভোলাইয়াপাড়া এলাকার বাসিন্দা। সোমবার রাতে কিশোরীর নানার বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার এক সপ্তাহ আগে কিশোরীর সাথে মানিকছড়ি ডিসি পার্কে পরিচয় হয় অভিযুক্ত হাবিবুরের। সেই সূত্র ধরে গত সোমবার রাতে কিশোরীর নানা বাড়িতে যায় হাবিবুর। কিশোরীকে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষন করে হাবিবুর। একইভাবে ২৬শে ডিসেম্বর মঙ্গলবার রাতে আবারও হাবিবুর কিশোরীর নানার বাড়িতে গেলে আশপাশের লোকজনের উপস্থিত টের পাওয়া হাবিবুর পালিয়ে যায়।

NewsDetails_03

এ ঘটনা পর তরুণীর মামা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে বুধবার বিকেলে মানিকছড়ি থানায় মামলা দায়ের করলে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় হাবিবুরকে আটক করে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল উদ্দিন জানান, ওই কিশোরীর মামা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন