মানিকছড়িতে ভারতীয় ঔষধসহ আটক ১

NewsDetails_01

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন তিনটহরী শিবির এলাকা থেকে চোরাই পথে আসা ভারতীয় ঔষধ ও ঔষধ বহণকারী একটি প্রাইভেটকারসহ মো. নুর নবী (২৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে মানিকছড়ি থানা পুলিশ।

আজ শুক্রবার (৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে ঔষধসহ তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি খাগড়াছড়ির রামগড় পৌরসভার ৭নং ওয়ার্ডের নজির টিলা এলাকার বাসিন্দা এশহাক মিয়ার ছেলে।

NewsDetails_03

পুলিশ সূত্রে জানা গেছে, মানিকছড়ি থানার রাত্রীকালিন দায়িত্বে থাকা এসআই মো. আশিকুল ইসলামসহ সঙ্গী ফোর্স উপজেলার তিনটহরী শিবির এলাকায় ডিউটিকালিন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, এক চোরাকারবারি শুল্ক ফাঁকি দিয়ে সাদা একটি প্রাইভেটকার যোগে ভারতীয় ঔষধ নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়া দিয়েছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে চেক পোষ্ট বসিয়ে প্রাইভেটকারের গতিরোধ করে তল্লাশি চালিয়ে গাড়ির পেছন থেকে ১৪৮ প্যাকেট ভারতীয় ঔষধ জব্দ করে। সেই সাথে চোরাকারবারের সাথে জড়িত থাকার অপরাধে মো. নুর নবী নামের ঐ ব্যক্তিকে প্রাইভেটকারসহ আটক করে মানিকছড়ি থানায় নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ওসি মো. আনচারুল করিম জানান, ভারত থেকে অবৈধ পথে আনা ঔষধসহ একজনকে আটক করা হয়েছে এবং ঔষধ বহণকারী প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বিকেল সাড়ে ৩টার দিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন