মির্জা ফখরুলের মিথ্যাচারের প্রতিবাদে দীঘিনালায় যুবলীগের বিক্ষোভ

NewsDetails_01

গত ১০ সেপ্টেম্বর খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা যুবলীগ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিমূলক ও মানহানিকর প্রেস বিজ্ঞপ্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে দীঘিনালা উপজেলা যুবলীগ।

আজ ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বোয়ালখালী বাজার প্রদক্ষিণ করে কলেজ গেইট সংলগ্ন বঙ্গবন্ধু স্কয়ারে এসে শেষ হয়।

NewsDetails_03

পরে দীঘিনালা উপজেলা যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এফ এম আলমগীর মিয়ার সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম বলেন, সম্প্রতি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক প্রেস বিবৃতিতে বলেন, দীঘিনালায় বিএনপির শান্তিপূর্ন মিছিল থেকে ফেরার পথে নাকি যুবলীগ তাদেরকে হামলা করে। এতে নাকি ১০ জন বিএনপির নেতাকর্মী আহত হয়েছেন। অথচ তার এ বিবৃতি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তারা যদি আহত হয়ে থাকে তাহলে তাদের চিকিৎসা সনদ কোথায়? এমন মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সমাবেশে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নিউটন মহাজন ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু বক্তব্য রাখেন।

আরও পড়ুন