যুব গেমস : বান্দরবানে আন্ত:জেলা কারাতে প্রতিযোগীতা অনুষ্ঠিত

NewsDetails_01

শেখ কামাল ২য় যুব গেমস-২০২৩ এর কারাতের চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের আন্ত:জেলার খেলা বান্দরবানে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) রাতে বাংলাদেশ অলম্পিক এসোসিয়শনের আয়োজনে এবং বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বান্দরবান সদরের হিলভিউ কনভেনশন সেন্টারের বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. মো. আমিনুর রহমান ।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং শেখ কামাল ২য় যুব গেমস-২০২৩ এর চট্টগ্রাম বিভাগীয় কারাতে ইভেন্টের প্রধান সমন্বয়ক ক্য শৈ হ্লা ।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাবেক সহ সভাপতি মো. শাহাজাদা আলম এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ সভাপতি মো: ইকবাল হোসেন উপস্থিত ছিলেন ।

আয়োজকরা জানান, দিনব্যাপী এ খেলায় চট্টগ্রামের খেলোয়াড়রা ৪টি গোল্ড, ৬টি সিলভার এবং ৮টি ব্রোঞ্জ জয়লাভ করে। আর বান্দরবানে খেলোয়াড়রা ৪টি গোল্ড, ৪টি সিলভার এবং ৩টি ব্রোঞ্জ জয়লাভ করে। নোয়াখালীর খেলোয়াড়রা ৪টি গোল্ড, ৪টি সিলভার এবং ৪টি ব্রোঞ্জ জয়লাভ করে। । কক্সবাজারের খেলোয়াড়রা ১টি গোল্ড, এবং ২টি ব্রোঞ্জ জয়লাভ করে। । কুমিল্লার খেলোয়াড়রা ১টি গোল্ড, ২টি সিলভার এবং ১২টি ব্রোঞ্জ জয়লাভ করে। । ফেনীর খেলোয়াড়রা ১টি ব্রোঞ্জ জয়লাভ করে। । রাঙামাটির খেলোয়াড়রা ২টি গোল্ড এবং ১টি ব্রোঞ্জ জয়লাভ করে।

যারা জয়ী হলেন :

কুমিতে -৬০ কেজিতে প্রথম স্থান অধিকার করে বান্দরবানের সিংক্যউ মার্মা দ্বিতীয় স্থান অধিকার করে মাং পং ম্রো, – ৬১ কেজিতে প্রথম স্থান অধিকার করে কুমিল্লার নাহিদা আক্তার দ্বিতীয় স্থান অধিকার করে চট্টগ্রামের অন্বেষা দে।

কুমিতে -৬৭ কেজিতে প্রথম স্থান অধিকার করে রাঙামাটির সুদর্শন বিকাশ এবং দ্বিতীয় স্থান অধিকার করে নোয়াখালীর আল মুয়িত।

কুমিতে-৬৮ কেজিতে প্রথম স্থান অধিকার করে চট্টগ্রামের সমুদ্রা মজুমদার দ্বিতীয় স্থান অধিকার করে চট্টগ্রামের উমা চৌধুরী।

NewsDetails_03

কুমিতে -৭৫ কেজিতে কেজিতে প্রথম স্থান অধিকার করে চট্টগ্রামে আল আরাবি রাফি দ্বিতীয় স্থান অধিকার করে চট্টগ্রামের জারিফ কবির।

কুমিতে +৬৮ কেজিতে প্রথম স্থান অধিকার করে চট্টগ্রামে ঈশা ধর দ্বিতীয় স্থান অধিকার করে কুমিল্লার ফারিয়া বিনতে ফারুক।

একক কাতায় প্রথম স্থান অধিকার করে বান্দরবানের সিংখিউ দ্বিতীয় স্থান অধিকার করে নোয়াখালীর মহরম আলী।

একক কাতায় প্রথম স্থান অধিকার করে বান্দরবানের রুই তুম ম্রো দ্বিতীয় স্থান অধিকার করে বান্দরবানের সোনাই মারমা।

একক কাতায় +৭৫ কেজিতে প্রথম স্থান অধিকার করে কক্সবাজারের সাঈদ মোহাম্মদ দ্বিতীয় স্থান অধিকার করে নোয়াখালীর মুসা বিন আরিফ ।

কুমিতে -৪০ কেজিতে প্রথম স্থান অধিকার করে নোয়াখালীর নাজিফা আঞ্জুম, দ্বিতীয় স্থান অধিকার করে কুমিল্লার সুইটি আক্তার ।

কুমিতে -৪৫ কেজিতে প্রথম স্থান অধিকার করে রাঙামাটির অমিত কান্তি এবং দ্বিতীয় স্থান অধিকার করে চট্টগ্রামে মোসাফিকুজ্জামান ।

কুমিতে -৪৫ কেজিতে প্রথম স্থান অধিকার করে নোয়াখালীর সাবিহা জাহান এবং দ্বিতীয় স্থান অধিকার করে চট্টগ্রামের সৈরন্তী দত্ত।

কুমিতে -৫০ কেজিতে প্রথম স্থান অধিকার কওে চট্টগ্রামে রিদয়ানুল আরেফিন এবং দ্বিতীয় স্থান অধিকার করে কুমিল্লার মো. প্রবাসী ।

কুমিতে -৫৫ কেজিতে প্রথম স্থান অধিকার করে নোয়াখালীর মহরম আলী এবং দ্বিতীয় স্থান অধিকার করে বান্দরবানের রেংহিং।

কুমিতে -৫৫ কেজিতে প্রথম স্থান অধিকার কওে বান্দরবানের রুইতুম ম্রো এবং দ্বিতীয় স্থান অধিকার করে নোয়াখালীর নাদিয়া সুলতানা।

আরও পড়ুন