রাঙামা‌টিতে পা‌নিতে ডুবে ২ জনের মৃত্যু

NewsDetails_01

রাঙামা‌টিতে হ্রদের পা‌নিতে ডু‌বে দুইজ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। নানিয়ারচর উপজেলার চেঙ্গী নদী থেকে দীপু চাকমা (২২) ও জেলা সদরের বালুখালী ইউনিয়নের আমতলী এলাকার কাপ্তাই হ্রদ থে‌কে শান্তি জীবন চাকমার (২০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে তথ্য নিশ্চিত করেছেন, কোতয়ালী থানার ও‌সি মোঃ আ‌রিফুল আ‌মিন ও নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার।

NewsDetails_03

জানা গে‌ছে, মঙ্গলবার দিনগত রাতে দীপু চাকমা মদ্য পান করে নানিয়ারচর বাজার থেকে নৌকাযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু সারারাত বাড়িতে না পৌছালে পরিবারের লোকজন বুধবার সকাল থেকে খোঁজাখুঁজি শুরু করে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ওইদিন সকালে নদী থেকে দীপু চাকমার মৃত দেহ উদ্ধার করে।

অন্য‌দি‌কে সকালে জেলা সদরের বালুখালী ইউনিয়নের আমতলী এলাকার কাপ্তাই হ্রদে শান্তি জীবন চাকমা (২০) নামের এক জেলে মাছ ধরতে নেমে হ্রদের পানিতে তলিয়ে যায়। পরে অন্যান্য জেলেদের সংবাদের ভিত্তিতে রাঙামাটি ফায়ার সার্ভিসের ডুবুরী দল সারাদিন শান্তি জীবন চাকমাকে হ্রদের পানিতে খোঁজতে থাকে, অবশেষে বিকেলে তাকে হ্রদ থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

আরও পড়ুন