রাঙামাটিতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মানববন্ধন

বিচারপতির বাসভবনে হামলার প্রতিবাদ

NewsDetails_01

বিচারপতির বাসভবনে হামলা ও হত্যা চেষ্টার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন করেছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। আজ সোমবার সকাল ১০টায় রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতের সামনে সড়কে সংগঠনটির উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় রাঙামাটির আইনজীবীরা ঘন্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন ব্যানার ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন।

রাঙামাটি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক ও আইনজীবী সমিতির সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে এতে সংহতি প্রকাশ করেন খাদ্য মান্ত্রনালয়ের সর্ম্পকীত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার। এসময় এ্যাডভোকেট জুয়েল দেওয়ান, এ্যাডভোকেট দুলাল কান্তি সরকার, এ্যাডভোকেট প্রতিম রায় পাম্পু দর্শন চাকমা, এ্যাডভোকেট মো. মামুন ভূইয়া, এ্যাডভোকেট বিপ্লব চাকমা ও এ্যাডভোকেট স্মৃতি জ্ঞানী চাকমা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

মানববন্ধনে বক্তরা বলেন, দেশের অরাজকতা সৃষ্টি করতে বিএনপির জামাত বিভিন্ন তান্ডব চালাচ্ছে। দেশের বিচার বিভাগকেও তারা জিম্মি করতে চায়। তাই পরিকল্পিতভাবে বিচারপতি বাসভবনে হামলা চালিয়েছে নাশকতা কারীরা।

অবিলম্বে বিচারপতির বাসভবনে হামলাকারী বিএনপি জামাতের চিহ্নিত সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি জোরদাবি জানান বক্তরা।

আরও পড়ুন