রাঙামা‌টির স্টে‌ডিয়াম এলাকায় আগুনে পুড়েছে ১২‌টি দোকান

NewsDetails_01

রাঙামা‌টি জেলা সদ‌রের মারী স্টে‌ডিয়াম এলাকায় আজ শ‌নিবার সকা‌লে অগ্নিকান্ডে পুড়ে গেছে ১২টি দোকান।

খবর পেয়ে রাঙামা‌টি ফায়ার সার্ভিস, সেনাবা‌হিনী, পু‌লিশ ও স্থানীয় জনগণ এসে প্রায় এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অ‌গ্নিক‌া‌ন্ডে চা‌, ফাস্টফুড, গা‌র্মেন্টস, জু‌য়েলারীসহ ১২‌টি দোকান পু‌ড়ে ছাই গে‌ছে। ত‌বে কোন হতাহ‌তের খবর পাওয়া যায়‌নি। ভুক্ত‌ভোগী‌দের দা‌বি, অ‌গ্নিকা‌ন্ডে প্রায় কো‌টি টাকার ক্ষয়ক্ষ‌তি হ‌য়ে‌ছে।

NewsDetails_03

রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোঃ দিদারুল আলম বলেন, শ‌নিবার সকাল সা‌ড়ে ৬টার দিকে রাঙামা‌টি মারী স্টে‌ডিয়া‌ম গেইটের বিপরীতমু‌খি এক‌টি চা‌য়ের দোকা‌নে অগ্নিকান্ডের খবর পেয়ে রাঙামা‌টি ফায়ার সার্ভিস, সেনাবা‌হিনী, পু‌লিশ এবং স্থানীয়দের সহযোগীতায় প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। বৈদ্যু‌তিক শট সা‌র্কি‌টের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। আমরা চুড়ান্ত তদন্ত শেষে প্রকৃত ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করতে পারবো।

স্থানীয় সাংসদ দীপংকর তালুকদার, জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হো‌সেন খান, পু‌লিশ সুপার মীর আবু তৌ‌হিদ, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার নাজমা বিন‌তে আ‌মিন অ‌গ্নিকা‌ন্ডের পরপরই ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রেন।

এদি‌কে সদর উপ‌জেলা প্রশাসন থে‌কে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হ‌য়ে‌ছে এবং সহায়তা প্রদান করা হ‌বে ব‌লে উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন সু‌ত্রে জানা গে‌ছে।

আরও পড়ুন