রাজস্থলীতে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন হবে : রাঙামাটির জেলা প্রশাসক

NewsDetails_01

রাঙামাটি জেলার অন্য তিনটি ইউপি নির্বাচনের মতোই রাজস্থলীতে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। রাঙামাটির রাজস্থলী উপজেলার ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষ্যে আজ বুধবার রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে বিশেষ আইন-শৃঙ্খলা সভায় রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এ কথা বলেন।

এসময় জেলা প্রশাসক বলেন, একটি গ্রহণযোগ্য, সুন্দর ও উৎসবমূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন থেকে শুরু করে সকলের সহযোগিতার প্রয়োজন রয়েছে। আশা করি, কাপ্তাই, বরকল ও বিলাইছড়িতে যেভাবে শান্তিপুর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে রাজস্থলীতেও তার পুনরাবৃত্তি ঘটবে। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচনের শান্তিপুর্ণ পরিবেশে যারা বিঘ্ন ঘটাবে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়া হবে।

NewsDetails_03

রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শান্তনু কুমার দাশের সভাপতিত্বে অন্যদের মধ্যে পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, রাজস্থলী সাব জোন কমান্ডর মেজর মোহাম্মদ হাসান চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শফিকুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু ছালেহ, ওসি মফজল আহম্মদ খান, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, উপজেলা নির্বাচন কর্মকর্তা উৎপল বড়ুয়াসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকরা আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীরা উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসক উপজেলার ৩ টি ইউনিয়নের গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতরণসহ আনসার সদস্যদের জন্য নবনির্মিত আবাসিক বাসভবন উদ্বোধন করেন।

আরও পড়ুন