রামগড় অনাথ আশ্রম পরিদর্শন করলেন শক্তিনাথানন্দ মহারাজ

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড়ে স্বামী বিবেকানন্দ অনাথ আশ্রম পরিদর্শন ও অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন চট্টগ্রামস্ত রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী শক্তিনাথানন্দজী মহারাজ।

আজ বৃহস্পতিবার ২৯ শে জুন সকাল এগারোটায় স্বামী শক্তিনাথানন্দ মহারাজ রামগড় পৌরসভার ২নং ওয়ার্ডের সুকেন্দ্রাই পাড়ারস্ত রামকৃষ্ণ মিশন ও স্বামী বিবেকানন্দ অনাথালয়ে এসে পৌছালে রামগড় অনাথালয়ের অধ্যক্ষ প্রভু সেবানন্দ মহারাজ সহ পরিচালনা পর্ষদের সদস্যরা তাকে অভ্যর্থনা জানান।

NewsDetails_03

পরিদর্শন শেষে মহারাজ অনাথ আশ্রমের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ,ও নিত্যব্যবহার্য্য সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত সামগ্রীর মধ্যে ছিল খাতা, কাগজ, কলম, পেনসিল, পেনসিল কাটার, ধুতি, চাদর, টুথব্রাশ, টুথপেষ্ট, নেইলকাটার ও সাবান।

রামগড় রামকৃষ্ণ মিশন ও বিবেকানন্দ অনাথ আলয় পরিদর্শন শেষে চট্টগ্রাম মিশনের অধ্যক্ষ স্বামী শক্তি নাথানন্দ মহারাজ অনাথ শিক্ষার্থীদের মানসম্পন্ন শিক্ষা অর্জন ও সুশৃংখল জীবন যাপনে ধর্মীয় অনুশাসন মেনে চলার উপর গুরুত্ব আরোপ করেন।

এ সময় চট্টগ্রাম রামকৃষ্ণ মঠ ও মিশনের সহসম্পাদক তাপস হোড়,চট্টগ্রামের প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ঋষিকেষ শীল, চট্টগ্রামের ব্যবসায়ী অসিত হোড়, খাগড়াছড়ি রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি ভুবন মোহন ত্রিপুরা, রামগড় রামকৃষ্ণ মিশনের সভাপতি রামেশ্বর শীল, শিক্ষক কমল মজুমদার, শিক্ষিকা রত্নাভৌমিক প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন