রুমায় কেএনএফ এর পুতে রাখা মাইন বিস্ফোরণে নিহত ১, আহত ১

NewsDetails_01

বান্দরবানে সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)’র পুতে রাখা ল্যান্ড মাইন বিস্ফোরণে ফের এক শ্রমিকের মৃত্যু ও অপর এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, জেলার রুমা উপজেলা সীমান্তের রেমাক্রি-প্রাংসা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চাইক্ষ্যাং পাড়াস্থ থানচি-লিক্রে সীমান্ত সড়কের ধোপানিছড়া এলাকায় বিজিবি ক্যাম্পের পাশ্ববর্তী পরিচ্ছন্নতার কাজ করার সময় এই বিস্ফোরন ঘটে। এসময় এক শ্রমিকের মৃত্যু হয়। নিহতের নাম মো: রাশেদ (১৮) সে চট্টগ্রাম জেলার বাঁশখালীর চনুয়া গ্রামের বাসিন্দার নুরুল হকের পুত্র। এ ঘটনায় আরও দুলাল (৩৫) নামে একজন শ্রমিক গুরুতর আহত হয়েছে। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে থানচি স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়েছে। কেএনএফ’র সশস্ত্র সন্ত্রাসীরা এই মাইন পুতে রাখে বলে অভিযোগ স্থানীয়দের।

NewsDetails_03

এই বিষয়ে জেলার রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, বিস্ফোরনে এক শ্রমিক নিহত ও অপর শ্রমিক আহত হয়, হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১৭ মে রুমা উপজেলার রেমাক্রি-প্রাংসা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে সৌলপি পাড়ায় কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর পুতে রাখা ল্যান্ড মাইন বিস্ফোরনে ১জন নিহত ও অপর ১জন আহত হয়।

আরও পড়ুন