লামায় বীর বাহাদুরের প্রচারণায় সাদেক হোসেন চৌধুরী

NewsDetails_01

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবান ৩০০নং আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং কে ৭ম বারের মত নির্বাচিত করার লক্ষে নৌকা মার্কার প্রচারণায় নেমেছেন দলীয় নেতাকর্মীরা।

আজ শনিবার দুপুরে জেলার লামা উপজেলা শহরে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরীর নেতৃত্বে এ প্রচারণা নামেন দলীয় নেতাকর্মীরা। এ সময় দলীয় নেতাকর্মীরা বিগত বছরে জেলায় বাস্তবায়িত বিভিন্ন উন্নয়নমূলক কাজের লিফলেট ভোটারদের মাঝে বিতরণ করেন।

NewsDetails_03

প্রচারণায় অংশ গ্রহণ করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল, পৌর শহর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক ও সাধারণ সম্পাদক বাসু পালিত, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিল্কি রানী দাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি জহির উদ্দিন চৌধুরী বাবর সহ উপজেলা ও কলেজ ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগ নেতাকর্মীরা।

এদিকে একই দিন বিকেলে উপজেলার সরই ইউনিয়নেও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বিজয় আইচ ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুলের নেতৃত্বে বীর বাহাদুর উশৈসিং এর নৌকা মার্কার প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়।

এতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক দুর্যধন ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক নুরুল আবচার, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি খাদেলা বেগম ও সাধারণ সম্পাদক অংজারু ত্রিপুরা, ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি রীনা আক্তার অংশ গ্রহণ করেন।

আরও পড়ুন