লামায় ১৮০০ পিস ইয়াবা সহ পাচারকারী আটক

NewsDetails_01

পাচারের সময় বান্দরবান জেলার লামা উপজেলা থেকে ১ হাজার ৮০০ পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট সহ মো. আব্দুর শুক্কুর (৩৭) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

আজ শনিবার বিকাল ৩টার দিকে লামা-ফাঁসিয়াখালী সড়কের লাইনঝিরি মোড় নামক স্থান থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুর শুক্কুর পাশের আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়নের বাগান পাড়ার বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে।

NewsDetails_03

সুত্র জানায়, আলীকদম-ফাঁসিয়াখালী সড়ক হয়ে ইয়াবা ট্যাবলেট পাচার হচ্ছে; এমন সংবাদের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক ন্ঈামুল হকের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা একটি মোটর সাইকেল আটক করেন। এ সময় মোটর সাইকেলের ওডোমিটারের ভিতওে তল্লাশী চালিয়ে ইয়াবা সহ আব্দুর শুক্কুরকে আটক কওে পুলিশ। পাচারকারী আব্দুর শুক্কুর আলীকদম থেকে ইয়াবা ট্যাবলেটগুলো কিনে চকরিয়া উপজেলায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন বলে পুলিশকে জানিয়েছেন।

ইয়াবাসহ আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শামীম শেখ বলেন, এ ঘটনায় আটকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদকদ্রব্য পাচার ও সেবনের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এ কর্মকর্তা।

আরও পড়ুন