লামা ও আলীকদমে সেনাবাহিনীর স্কুল ব্যাগ পেলো ৭৫ শিক্ষার্থী

NewsDetails_01

স্থানীয় জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা ও শিক্ষা ব্যবস্থার উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর আলীকদম জোন। এ ধরাবাহিকতায় শিক্ষায় উৎসাহ প্রদানের লক্ষে লামা ও আলীকদম উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৭৫জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে বিনামূল্যে এ স্কুল ব্যাগ প্রদান করা হয়।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে ক্যপ্টেন মোহাম্মদ আলী তাওহীদ আলীকদম আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কুরুকপাতা মৈত্রী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ইয়াংছা আর্মি ক্যাম্প কমান্ডার লে. তাশরিফ মাহমুদ লামা উপজেলার অংহ্লারি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণী থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানে উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ তুলে দেন।

NewsDetails_03

ব্যাগ বিতরণের সময় উপস্থিত ছিলেন- স্থানীয় স্কুলগুলোর শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরণের সত্যতা নিশ্চিত করে লামা উপজেলার ইয়াংছা আর্মি ক্যাম্প কমান্ডার লে. তাশরিফ মাহমুদ বলেন, সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন বান্দরবান রিজিয়ন শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার লক্ষে কাজ করে যাচ্ছে। দুর্গম পাহাড়ি এলাকার জনগন প্রকৃতির উপর নির্ভরশীল এবং সাধারণ মানের জীবন যাপনে অভ্যস্থ। তায় এসব এলাকার সাধারণ জনগন ও স্থানীয় প্রশাসনকে বিভিন্ন সময়ে সর্বাতœক সহযোগিতা করে আসছে। এর অংশ হিসেবে লামা ও আলীকদম -এ দুই উপজেলার কোমলমতি মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ স্কুল ব্যাগ প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়।

আরও পড়ুন