সন্ত্রাসীদের কোন প্রকার ছাড় নয়-লে: কর্ণেল নওরোজ

NewsDetails_01

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ দেশে ধর্ম, বর্ণ, জাতি-গোষ্ঠি নির্বিশেষে সকলে সহাবস্থান বজায় রেখে বসবাস করছে মন্ত্যব্য করে ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা সেনা অধিনায়ক লে: কর্ণেল নওরোজ নিকোশিয়ার বলেছেন, যারা বহি:বিশ্বে দেশের সুনাম ক্ষুন্ন করতে দেশের মানুষের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

NewsDetails_03

সকালে জোন সদরে অনুষ্ঠিত মাসিক নিরাপত্তা সম্মেলন ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বলেন, পাহাড় নিয়ে একটি আঞ্চলিক সন্ত্রাসী সংগঠন গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে তাদের কঠোর হাতে দমন করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, পৌর মেয়র শামছুল হক, ২২আনসার ব্যাটালিয়ন অধিনায়ক মো: সাইফুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার খায়রুল আলম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: জাকির হোসেন, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরাসহ জোনের দায়িত্বপূর্ন এলাকার বিভিন্ন পাড়া মহল্লার হেডম্যান-কারবারী, ইমাম, ভান্তে, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন