সরকার পতনের ঐক্যবদ্ধ আন্দোলনে যোগ দিন : থানচিতে সাচিংপ্রু জেরী

NewsDetails_01

কেন্দ্রীয় কর্মসূচী বাস্তবায়নের এ সরকার পতনে ঐক্যবদ্ধ আন্দোলনের যোগ দিন সফল করুন, বাংলাদেশ বর্তমানে একটি কঠিন সময় পার করছে। আমরা একটি ক্রান্তিকাল অতিবাহিত করছি।

জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ দ্রব্যমূল্য বৃদ্ধি এবং পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে মিছিল ও সমাবেশে বান্দরবানের থানচি উপজেলায় একথা বলেন, বান্দরবান বিএনপির নেতা সা চিং প্রু জেরী।

আজ রবিবার (২৮ আগস্ট) সকাল ১০ টা থানচি বাজারের মেঘবর্তী রিসোর্ট সেন্টারে থানচি উপজেলা বিএনপির সভাপতি খামলাই ম্রো এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, সাবেক সাংসদ সাচিংপ্রু জেরী।

এসময় তিনি আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ১৯৭৫ সালে একবার গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছিল, আবারো ক্ষমতায় এসে এক যুগ ধরে তারা দেশের গণতন্ত্রকে ধ্বংস করে একটি স্বৈরাচার রাষ্ট্রে পরিণত করেছে।

NewsDetails_03

আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্যে করে বিশেষ অতিথি ওসমান গনি বলেন, আপনারা নির্যাতন করছেন, খুন করছেন, গুম করছেন। তার প্রমাণ মার্কিন যুক্তরাষ্ট্র র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে।

বিশেষ অতিথি সাবেক জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু কেসি বলেন, সমস্ত দেশকে পৈত্রিক সম্পত্তি বানিয়ে দেশকে ধ্বংসের দিকে নিয়ে গেছে। এই পরিস্থিতিতে দেশের মানুষ এখন বিএনপির দিকে তাকিয়ে রয়েছে। তাই দেশের মানুষের কথা বিবেচনা করেই দায়িত্বশীল দল হিসেবে বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলে এই জালিম সরকারের পতন ঘটাতে ঐক্যবদ্ধ হোন।

অনুষ্ঠানের সভাপতি খামলাই ম্রো বলেন, বর্তমান ফ্যাসিবাদী সরকারের থানচির নেতারা জনগনের ঘৃনা পাত্রে পরিনত হয়েছে। জেএসএস ও বিএনপি থেকে পাঠিয়ে দেয়া নেতারা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের এখন নেতা কর্মী হয়েছেন। তারা আমাদের পক্ষে ভিতরে ভিতরে কাজ করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ওসমান গনি, বান্দরবান জেলা পরিষদের সাবেক সদস্য ক্যসাপ্রু (কেসি),জেলা বিএনপি সহ-সভাপতি সাথোয়াইপ্রু হেডম্যান।

এসময় আরো বক্তব্য রাখেন, থানচি বিএনপির নেতা নসরান ত্রিপুরা, ক্যসাউ মারমা, উবামং মারসা,নুরুল কবির, মো : জসিম উদ্দিন, আবদুল কুদ্দুজ, উপজেলা যুবদলে আহবায়ক মংসিংহাই মারমা,সাকুরাম ত্রিপুরা, আবদুল নোমান, জওয়াইপ্রু মারমা, জেরীন ত্রিপুরা প্রমূখ।

আরও পড়ুন