সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতা জয়ীদের সংবর্ধনা

NewsDetails_01

৬ষ্ঠতম সাউথ এশিয়ান কারাতে প্রতিযোগিতা গত ২৮ নভেম্বর শ্রীলংকার কলোম্বোতে অনুষ্ঠিত হয়। এতে জয়ী ৯জনকে সংবর্ধনা দিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় বান্দরবান রাজার মাঠে এ সংবর্ধনা দেয়া হয় ।

সংবর্ধনা অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, বান্দরবান পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী এটিএম কাউছার প্রমুখ।

NewsDetails_03

এসময় স্বর্ণ পদক জয়ীদের ৫০ হাজার টাকা, রৌপ পদক জয়ীদের ৩০ হাজার টাকা এবং তাম্র পদক জয়ীদের ২০ হাজার টাকা করে প্রাইজমানি দেওয়া হয় ।

প্রতিযোগিতায় সিংক্যউ একক কাতায় স্বর্ণ, ক্যাডেট ৫৫ কেজি এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন। রুইতুম ম্রো একক কাতায় স্বর্ণ, ক্যাডেট ৫৪ কেজি এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন। আর নুমে মার্মা একক কাতায় রৌপ এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন।

এছাড়াও ছাইনুয়ই মার্মা একক কাতায় রৌপ এবং দলীয় কাতায় তাম্র পদক লাভ করেন। ক্যছাউ মার্মা ক্যাডেট ৫২ কেজিতে রৌপ এবং দলীয় কাতায় তাম্র লাভ করেন । এছাড়াও রেংহিন ম্রো, টুম্পং ম্রো, প্রু ওয়াচিং মার্মা, মেতওয়াইং মার্মা কারাতের বিভিন্ন ক্যাটাগরিতে তাম্র পদক লাভ করেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে আয়োজন করা হয় মনোনাজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ।

আরও পড়ুন