সীমান্তের ওপারের গুলিতে নাইক্ষ্যংছড়ির ইউপি সদস্য আহত

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় সীমান্তে ওপার থেকে আসা গুলিতে সাবের হোসেন নামে এক ইউপি সদস্য আহত হয়েছেন।

সোমবার (১১ মার্চ) বিকেল পাঁচটার দিকে তিনি গুলিবিদ্ধ হন । পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) আবু জাফর মোহাম্মদ ছলিম জানিয়েছেন, গুলিবিদ্ধ ইউপি সদস্য সাবের হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার আঘাত তেমন গুরুতর নয়। তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

NewsDetails_03

এদিকে নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন সাংবাদিকদের বলেন, সোমবার বিকাল ৪টার দিকে সীমান্ত এলাকা জামছড়ি মসজিদের পাশে স্থানীয়দের সঙ্গে আলাপ করছিলেন সাবের আহমদ। এ সময় সীমান্তের ওপার থেকে আসা একটা গুলি তার কোমড়ে এসে লাগে। তাৎক্ষণিকভাবে আহত অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে মিয়ানমারের অভ্যন্তরে সংঘাতের জেরে একদিনে পালিয়ে বাংলাদেশে এসেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী-বিজিপির আরও ২৯ সদস্য।

সোমবার (১১ মার্চ) দুপুর ১২টার দিকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে জামছড়ির ৪৫-৪৬ নম্বর পিলারের মাঝামাঝি এলাকা দিয়ে পালিয়ে আসে।

দুপুরে বিজিবি সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছিলেন, ১১ বিজিবির অধীন জামছড়ি বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকা দিয়ে মিয়ানমারের বিজিপির অংথাপায়া ক্যাম্প থেকে ২৯ জন এসে বাংলাদেশে আশ্রয় নিয়েছেন। অস্ত্র জমা নিয়ে বিজিবি তাদের হেফাজতে রেখেছে।

আরও পড়ুন