সুবিধা বঞ্চিত শিক্ষার্থীরা পেলো ক্রীড়া সামগ্রী

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড় উপজেলার সাতটি প্রাথমিক ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি ক্রীড়াঙ্গনে উৎসাহিত করতে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

আজ রবিবার (২৩ জুলাই) সকাল দশটায় রামগড় জোন সদরের ভলিবল খেলার মাঠে জোন অধিনায়ক লেঃ কর্নেল আবু বকর ছিদ্দিক সাইমুম শিক্ষার্থী ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষকদের হাতে এসব ক্রীড়াসামগ্রী তুলে দেন।

NewsDetails_03

ক্রীড়া সামগ্রী মধ্যে ছিল ক্রিকেট, ভলিবল ও ফুটবল সামগ্রী। এসময় উপকারভোগী প্রত্যন্ত অঞ্চলের গরীব,অসহায়, সুবিধাবঞ্চিত শিক্ষার্থীরা ক্রীড়াসামগ্রী পাওয়ায় শিক্ষক ও অভিভাবকেরা এ উদ্যোগের প্রশংসা করেন।

ক্রীড়া উপকরণ বিতরণ শেষে বিজিবির জোন অধিনায়ক লেঃ কর্নেল আবু বকর ছিদ্দিক সাইমুম বলেন, সীমান্ত সুরক্ষার পাশাপাশি বিজিবি সীমান্তবর্তী এলাকার পিছিয়ে পড়া মানুষের আর্থসামাজিক উন্নয়নে চিকিৎসা, শিক্ষা ও ত্রাণ বিতরণের মত কোমলমতি শিক্ষার্থীদের ক্রীড়া সামগ্রী বিতরণ ক্রীড়ার প্রতি শিশুদের আগ্রহ বাড়াতে ভূমিকা রাখবে।

এসময় ৪৩বিজিবির সহকারী পরিচালক রাজু আহমেদ বিভিন্ন পদমর্যাদার বিজিবি সদস্য, শিক্ষক, শিক্ষার্থী, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন