হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

NewsDetails_01

বান্দরবান জেলার লামা উপজেলার হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ে তিনদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা গত বৃহস্পতিবার বিকেলে সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার খেকে বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের নিয়ে ১০ ইভেন্টে খেলাধূলা ও ৯ ইভেন্টে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সমাপনী দিন বিকেলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

NewsDetails_03

এতে উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা জাবেদ কায়সার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ন কবির, হায়দারনাশী মোহাম্মদীয় দাখিল মাদ্রসার সুপার মোহাম্মদ হোসাইন, ইউনিয়ন পরিষদ সদস্য কুতুব উদ্দিন ও হেলাল উদ্দিন, অভিভাবক সদস্য মমতাজুল হক ও নুুরুল গফ্ফার, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফল ইকবাল চৌধুরী, হায়দারনাশী মডেল স্কুলের প্রতিষ্ঠাতা শিমুল সুশীল, ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য শফিউল আলম প্রমুখ বিশেষ অতিথি ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল বলেন, শিক্ষার্থীদের শরীর ও মনকে সুস্থ রাখতে লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধূলার কোন বিকল্প নেই।

আরও পড়ুন