১২টি স্থল বন্দর চালু করেছি শেখ হাসিনার কল্যানে: নাইক্ষ্যংছড়িতে নৌ পরিবহণ মন্ত্রী শাহজাহান খান

NewsDetails_01

নাইক্ষ্যংছড়িতে বক্তব্য রাখছেন নৌ পরিবহণ মন্ত্রী শাহজাহান খান
১২টি স্থল বন্দর এখন আমরা চালু করতে পেরেছি শেখ হাসিনার কল্যানে, খালেদা জিয়ার সময় একটি স্থল বন্দর চালু করে নাই। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ইউনিয়নের চাকঢালায় প্রস্তাবিত স্থলবন্দর পরিদর্শন ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় সভায় নৌ পরিবহণ মন্ত্রণালয়ের মন্ত্রী শাহজাহান খান এমপি একথা বলেন।
আজ শুক্রবার সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উপস্থিত হয়ে তিনি সদর ইউনিয়নের চাকঢালায় প্রস্তাবিত স্থলবন্দর পরিদর্শন ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন তিনি। এই সময় নৌ পরিবহণ মন্ত্রনালয়ের মন্ত্রী শাহজাহান খান এমপি আরো বলেন, শীঘ্রই বান্দরবানে নাইক্ষ্যংছড়ির চাকঢালায় ও তুমব্রু এলাকায় স্থলবন্দর নির্মান করা হবে, আর এর ফলে বাংলাদেশ ও মিয়ানমারের মধ্যে ব্যবসায়ীয় আমদানি রপ্তানী বৃদ্ধি পাবে।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,বাংলাদেশ স্থল বন্দর কর্তপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) তপন কুমার বিশ্বাস,জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পুলিশ সুপার মো:জাকির হোসেন মজুমদার, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচিসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন