৭ তারিখ নির্বাচন হবে, আমাদের এমপিও ৭ বার নির্বাচিত হবে : ক্যশৈহ্লা

বান্দরবান রাজারমাঠে জনসভা

NewsDetails_01

বান্দরবান জেলা আওয়ামী লীগের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল জনসভা আজ বৃহস্পতিবার জেলা শহরের রাজারমাঠে অনুষ্ঠিত হয়েছে।

এসময় দেশের অন্য জেলার পর বিকাল ৫টায় বান্দরবান জেলার সাথে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা বলেন, আগামী ৭ তারিখ নির্বাচন হবে, আমাদের এমপিও ৭বার নির্বাচিত হবে। বান্দরবানে বাঙ্গালীসহ ১২টা জাতি শান্তিপূর্ন ভাবে সহ অবস্থানে বসবাস করে। এখানে নতুন ভোটারও উপস্থিত আছে, তাদের একটু সাক্ষাতকার দিবেন। আপনাকে একপলক দেখার জন্য অধির আগ্রহে আছে তারা। এসময় ক্যশৈহ্লা আরো বলেন, সচ্ছ রাজনীতিবীদ আপনার ভাই বীর বাহাদুর এখানে উপস্থিত হয়েছেন।

NewsDetails_03

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য প্রদানের অনুমতি প্রদান করলে এক নতুন ভোটার বিজন তংচঙ্গ্যা বলেন, তারুণ্যের ভোট নৌকায় হোক, এসময় এই নতুন ভোটার বান্দরবানে মেডিকেল কলেজ দাবি করেন। তার দাবীর উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, রাস্তাঘাট সব করে দিয়েছি।

বান্দরবান সরকারী কলেজের ছাত্রী রোকসানা আক্তার নামের এক ভোটার বলেন, আমরা ছাত্রলীগ চাই, মন্ত্রী মহোদয় বীর বাহাদুর উশৈসিংকে ফের নৌকা উপহার দিয়ে জয়ী করবো। তখন প্রধানমন্ত্রী এই ভোটারকে ধন্যবাদ জানান।

এসময় আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং, জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা ৭টি উপজেলা থেকে আসা হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তার ফের নৌকা মার্কায় ভোট দিয়ে বীর বাহাদুরকে জয়ী করতে স্লোগানে স্লোগানে মুখরিত করে রাজারমাঠ।

আরও পড়ুন