বান্দরবানে মধুবন শো রুম বন্ধ ঘোষনা

বান্দরবানে মধুবনের সুনাম নষ্ট করার কারনে মধুবন মিষ্টির পরিবেশক শফিকুর রহমান থেকে পরিবেশক স্বত্ব প্রত্যাহার করে মধুবন শো রুম বন্ধ ঘোষনা করেছে কর্তৃপক্ষ, বিষয়টি পাহাড়বার্তা’কে নিশ্চিত করেন মধুবন এর ব্যবস্থাপনা পরিচালক মো: নুরুল হক।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মেয়াদউর্ত্তীণ ও দুর্গন্ধময় বিভিন্ন ধরনের মিষ্টি বিক্রয়ের অভিযোগে বান্দরবানের মধুবন মিষ্টির পরিবেশক শফিকুর রহমানকে জেলা হাজাতে পাঠায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। মধুবনের পরিবেশক হলেও মধুবন মিষ্টির পরিবেশক শফিকুর রহমান বিভিন্ন প্রতিষ্ঠানের সামগ্রি মধুবনে রেখে পরিবেশক শর্ত ভঙ্গ করে এবং স্থানীয় এক সাংবাদিক নষ্ট খাদ্য সামগ্রি রাখার প্রতিবাদ করলে তাকে লাঞ্চিত করে।

গত সোমবার (১৮ নভেম্বর) দুপুরে আদালতে শফিকুর রহমানকে হাজির করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুজাহিদুর রহমান জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ফলে মধুবন কর্তৃপক্ষ মনে করছে, তাদের এই পরিবেশকের কারনে দেশের মিষ্টির ভূবনে অর্জন করা তাদের দীর্ঘদিনের সুনাম ক্ষুন্ন হয়েছে। তাই দেশের জনপ্রিয় মিষ্টি পরিবেশক মধুবন তাদের এই শো রুম বন্ধ ঘোষনা করে। ইতিমধ্যে এই শো রুম থেকে তাদের সাইনবোর্ড সরিয়ে নিয়েছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।