বান্দরবানে পরিবহণ সমিতির দু’পক্ষের মধ্যে সমঝোতা

দীর্ঘদিন পর বান্দরবানের পর্যটকবাহী পরিবহণ মাহিন্দ্রা জীপ,কার-মাইক্রো মালিক সমিতির মাঝে সমঝোতার হয়েছে। এরফলে জেলার পরিবহণ সেক্টরকে আরো গতিশীল করতে পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

আজ বুধবার (১১মার্চ) সকালে বান্দরবান পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার জেরিন আখতারের সভাপতিত্বে এই সমঝোতার সভা অনুষ্ঠিত হয়।

এসময় সভায় পুরবী জীপ-মাইক্রো মাহিন্দ্র মালিক সমিতি ও বান্দরবান মাহিন্দ্রা জীপ কার মাইক্রো মালিক সমিতির মধ্যে সমঝোতা নিয়ে আলোচনার এক পর্যায়ে সিদ্ধান্ত হয় পুরবী জীপ-মাইক্রো মাহিন্দ্র মালিক সমিতির পক্ষে সমিতির সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুছ ও অর্থ সম্পাদক দিলীপ বড়ুয়া এবং মাহিন্দ্রা জীপ কার মাইক্রো মালিক সমিতির পক্ষে সমিতির সাধারন সম্পাদক মোজ্জাম্মেল হক বাহাদুরসহ তিন জন সম্মিলিত ভাবে মাহিন্দ্রা জীপ কার মাইক্রো মালিক সমিতির লাইন পরিচালনা করবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও পুরবী জীপ-মাইক্রো মাহিন্দ্র মালিক সমিতির সভাপতি কাজল কান্তি দাশ,বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী,ট্রাফিক পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাউদ্দিন মামুন, মাহিন্দ্রা জীপ কার মাইক্রো মালিক সমিতির সভাপতি নাছিরুল আলমসহ পুরবী জীপ-মাইক্রো মাহিন্দ্র মালিক সমিতি ও মাহিন্দ্রা জীপ কার মাইক্রো মালিক সমিতির নেতৃবৃন্দরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।