অশ্রুজলে বিদায় নিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খোকন

NewsDetails_01

হাজারো মানুষের অশ্রুজলে চির বিদায় নিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও পৌরসভার সাবেক কাউন্সিলর মো.হাবিবুর রহমান খোকন (৫২)।

আজ ২৬জুন (শনিবার) সকাল ৯টা ৩০মিনিটে জেলা সদরের ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়,পরে গোরস্থান মসজিদের কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এসময় মো.হাবিবুর রহমান খোকন এর জানাজায় অংশ নেন কয়েক শত শত মুসল্লি। জানাজায় নামাজের ইমামতি করেন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আলাউদ্দিন ইমামী।

জানাজায় বক্তব্য রেখে দোয়া কামনা করেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. ইসলাম বেবী, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গনি, সাধারণ সম্পাদক মো.জাবেদ রেজা,পার্বত্য নাগরিক পরিষদের সভাপতি কাজী মো.মজিবর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও পরিবারের সদস্যরা ।

NewsDetails_03

পারিবারিক সুত্রে জানা যায়, গত কয়েকমাস ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৫জুন (শুক্রবার) দুপুর ১২টায় তার মৃত্যু হয়, আর তার লাশ বান্দরবানে এসে পৌছাঁয় রাত ১২টায়। তাকে এক নজর দেখতে দল,মত নির্বিশেষে এসময় জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে ছুটে আসেন মানুষ।

পারিবারিক সূত্রে আরো জানা যায়, মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ৫ভাই, ২বোন, ১ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছে।

প্রসঙ্গত, মো.হাবিবুর রহমান খোকন বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডের ৩বারের নিবার্চিত কাউন্সিলর এর দায়িত্ব পালন করেছেন এবং তিনি জেলা আওয়ামী লীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সংগঠনের গুরত্বর্পূণ দায়িত্বে নিয়োজিত ছিলেন।

আরও পড়ুন