আলীকদমের ৪ ইউনিয়নে শান্তিপূর্ণ ভোট গ্রহন চলছে

NewsDetails_01

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বান্দরবানের আলীকদম উপজেলায় ৪ ইউনিয়নের ৩৬টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। আজ রবিবার (২৮ নভেম্বর) উৎসব মূখর পরিবেশে সকাল ৮ টায় ভোট গ্রহন শুরু হয়েছে, চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

চম্পট পাড়া ও মেজর জামান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, শীতকে অপেক্ষা করে সকাল থেকেই নারী ও পুরুষ ভোটারা কেন্দ্রে গিয়ে নিজেদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে লাইনে দাড়িয়ে ভোটাধিকার প্রয়োগ করছেন। কেন্দ্রের বাইরে প্রার্থীদের সমর্থকদের উপস্থিতি চোখে পড়ার মত।

NewsDetails_03

চম্পট পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে এসে মোঃ এরশাদ মিয়া বলেন, আমি আমার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে আনন্দিত। এভাবে শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহন শেষ হবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেন। একেই কথা বলেন, মেজর জামান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট দিতে আসা আরিফা বেগম।

উপজেলা রির্টানিং কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, এখন পর্যন্ত (১০.৩০) কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। তিনি আরও বলেন, নির্বাচন শান্তিপূণ ও বিশৃংঙ্খল এড়াতে ২ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আর্মি, বিজিবি, র‌্যাব,পুলিশ নির্বাচনী মাঠে নিয়োজিত আছেন।

এদিকে চার ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন ৯ জন,সংরক্ষিত নারী সদস্য পদে ৩২ জন ও পুরুষ সদস্য পদে ১০৫ জন এবং ২ জন পুরুষ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। চার ইউনিয়নে ভোট ভোটার ৩০ হাজার ৭ শত ৭৮ জন, তার মধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৪ শত ৬২ জন ও মহিলা ভোটার ১৫ হাজার ৩ শত ১৬ জন।

আরও পড়ুন