ইতিহাস বিকৃত করা যাবে না : পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, ইতিহাসকে বিকৃত করা যাবে না । ইতিহাস যারা বিকৃত করবেন তারা ইতিহাসের সেই বিকৃত কুঁড়ে ঘড়েয় যাবেন ।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত স্মৃতিস্তম্ভ উদ্ভোধন শেষে এক আলোচনা সভায় মন্ত্রী এ কথা বলেন ।

পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জেরিন আখতার, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা, পৌর মেয়র ইসলাম বেবীসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন আমার দেশের টাকা আর আমার মানুষের টাকা দিয়ে পদ্মা ব্রীজ করব । তিনি পদ্মা ব্রীজ করেছেন। প্রমাণ হলো বাংলাদেশ পদ্মা সেতু করতে গিয়ে কোন দূর্নীতি করে নাই । বিদেশি প্রতিষ্ঠানটি টাকা দেয় নাই আর দূর্নীত করবে কোন জায়গা থেকে ।

আলোচনা সভার আগে সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে প্রায় ১ কোটি ৯০ লক্ষ টাকা ব্যয়ে কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভটির উদ্ভোধন করেন । স্মৃতিস্তম্ভটিতে মহান মুক্তিযুদ্ধের সময়কার ইতিহাস সুনিপুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।