কমিউনিটি পুলিশিং ডে সম্মাননা পেলেন ম‌নিরুজ্জামান মহসীন রানা

কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে। কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরূপ শহ‌রের সম্ভ্রান্ত ব্য‌ক্তি মরহুম হাজী মোঃ মহসীন কোম্পানীর বড় ছেলে ও জেলা প‌রিষদের সাবেক সদস্য ম‌নিরুজ্জামান মহসীন রানাকে আজ শনিবার (৩১ অক্টোবর) সম্মাননা প্রদান করা হয়। তিনি রাঙামা‌টি জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক।

বাংলাদেশ পুলিশ এর ইন্সপেক্টর জেনারেল (আই‌জি‌পি) ড.‌বেনজীর আহমেদ, শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে তাকে এ সম্মাননা প্রদান করেন। ভালো কাজের স্বীকৃতি স্বরূপ এ সম্মাননা কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করবে বলে বাংলাদেশ পুলিশ-এর পক্ষ থেকে এ সম্মাননা প্রদান করা হয়।

শ‌নিবার কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে রাঙামা‌টিতে আয়োজিত অনুষ্ঠানে ম‌নিরুজ্জামান মহসীন রানার হা‌তে পু‌লিশের আই‌জি‌পি’র সম্মাননা ক্রেস্ট ও সা‌র্টি‌ফিকেট তুলে দেন জেলা ‌প্রশাসক এ কে এম মামুনুর র‌শিদ ও পু‌লিশ সুপার আলমগীর ক‌বির। এসময় রাঙামা‌টি জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপ‌তি, সাবেক জেলা প‌রিষদ চেয়ারম্যান নি‌খিল কুমার চাকমা উপ‌স্থিত ছিলেন।

এ প্রস‌ঙ্গে ম‌নিরুজ্জামান মহসীন রানা‌ পু‌লিশ বিভাগের সকলের প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ করে আবেগে আপ্লুত হয়ে বলেন, ভাল কাজের স্বীকৃ‌তি পেলে যে কারোরই ভাল লাগে,আমিও খু‌শি। অসামা‌জিক ও অ‌নৈ‌তিক কর্মকান্ড থেকে সমাকে ভালো রাখতে,সমাজের মানুষের ভালোর জন্য নিজের স‌র্বোচ্চ দেয়ার চেষ্টা করে যা‌চ্ছি। সম্মানজনক এই স্বীকৃ‌তি ভ‌বিষ্যতে আরো ভালো কাজে উৎসাহ ও অনু‌প্রেরনা যোগাবে। তি‌নি পু‌লিশের পক্ষ থেকে পাওয়া এই সম্মাননা রাঙামা‌টিবাসী‌র প্র‌তি উৎসর্গ করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।