কাপ্তাইয়ে ইউপি সদস্য সজিবুর রহমানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য সজিবুর রহমানের হত্যাকারীদের ফাঁসি এবং গ্রেপ্তারের দাবিতে আজ বুধবার (৩নভেম্বর) বিকেলে কাপ্তাই নতুনবাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন এবং কাপ্তাই ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে দলমত নির্বিশেষে হাজার হাজার জনগণ এই মানববন্ধন কর্মসূচি অংশ নেন।

কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী শামসুল ইসলাম আজমীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান প্রকৌশলী মোঃ আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নতুনবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ একরাম হোসেন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি নুর উদ্দিন সুমন, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক ও নিহত সজিবুর রহমানের কন্যা নুসরাত জাহান।

মানববন্ধনে বক্তাগণ জনপ্রিয় ইউপি সদস্য সজিবুর রহমান হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রসঙ্গতঃ গত ২৬ অক্টোবর রাত প্রায় সাড়ে ১১ টায় কাপ্তাই নতুন বাজারের মা বেকারীর সামনে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন পাটোয়ারী বাদল সমর্থকদের আঘাতে মাথায় আঘাতপ্রাপ্ত ইউপি সদস্য সজিবুর রহমান সজিব নিহত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।