সাংবাদিক কল্যান ট্রাস্টের ২ লক্ষ টাকার চেক প্রদান প্রয়াত বদরুল ইসলাম মাসুদ এর পরিবারকে

NewsDetails_01

বান্দরবানে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের বরাদ্দকৃত চেক বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (৭ মে) সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স রুমে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দৈনিক আজকের পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি প্রয়াত বদরুল ইসলাম মাসুদ এর পরিবারের হাতে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের ২ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

এসময় জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন মৃত্যুবরণকারী পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, কোন মৃত্যু কাঙ্ক্ষিত নয়, এতে পরিবার অসুবিধার সম্মুখীন হয়। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে আজকে সাংবাদিক কল্যান ট্রাস্ট যে বরাদ্দটি দিয়েছেন সেটা যেনো পরিবারের আয়ের একটা উৎস হিসেবে রাখতে পারেন তা প্রত্যাশা করছি। এসময় তিনি ভবিষ্যতে যে কোন ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

NewsDetails_03

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উম্মে কুলসুম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চাইথোয়াইহলা চৌধুরী,নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক সহ জেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকররা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রয়াত বদরুল ইসলাম মাসুদ সর্বশেষ দৈনিক আজকের পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। গত বছরের ১০ই ডিসেম্বর তিনি বান্দরবানে চাকুরীরত অবস্থায় স্ট্রোক করে মৃত্যৃবরণ করেন।

আরও পড়ুন