কাপ্তাইয়ে গাজা ও দেশীয় তৈরী চোলাই মদ আটক ১

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর সাক্রাছড়ি এলাকা হতে ৩৫ গ্রাম গাঁজা ও ৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ একজনকে আটক করে ভ্রাম্যমান আদালত। এতে একজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(৫) ধারা মতে ৩ দিনের জেল এবং অনাদায়ে সাড়ে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আটককৃত যুবক মোহন মারমা কাউখালী উপজেলার ঘাগড়া এলাকার বাসিন্দা।

আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১২ টা ২০ মিনিটে কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারজান হোসাইন সাক্রাছড়ি এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করাকালীন সময়ে আটককৃত যুবক গাঁজা ও দেশীয় তৈরী চোলাই মদ বহন করে যাচ্ছিলেন। পরে তাঁকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(৫) ধারায় তাঁকে এই শাস্তি প্রদান করা হয়।

রাঙামাটি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবু বক্কর ছিদ্দিক এবং কাপ্তাই থানার পুলিশ সদস্যরা এইসময় ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।

এসিল্যান্ড মারজান হোসাইন জানান, সোমবার সকাল ১১ টা হতে বিকেল ৩ টা পর্যন্ত কাপ্তাই উপজেলার সাক্রাছড়ি ও কেপিএম এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। আটককৃত যুবককে কাপ্তাই থানা পুলিশ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।